» স্ত্রী-সন্তানদের নিয়ে পিকনিকে মাশরাফি!

Published: 27. Jun. 2019 | Thursday

ঢাকা: ভারত বিপক্ষে ম্যাচের আগে লম্বা বিরতি। এই বিরতিতে ক্রিকেটারদের ছুটি দিয়েছে টিম ম্যানেজম্যান্ট। যাতে ক্রিকেটাররা তরতাজা ভারতের বিপক্ষে নামতে পারেন। মঙ্গলবার সকাল থেকেই ছুটির আমেজে রয়েছেন ক্রিকেটাররা। স্ত্রী-সন্তান নিয়ে পাঁচদিনের টানা ছুটি কাটাতে শুরু করেছেন অনেকেই।

সাকিব আল হাসানের ইংল্যান্ডের বাইরে যাওয়ার কথা শোনা গেলেও শেষ অবধি যাননি। ইংল্যান্ডেই আছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একদিন আগে তার স্ত্রী সুমনা হক সুমী ঘুরে এলেন সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে।

মঙ্গলবার মাশরাফির স্ত্রীর ফেসবুক টাইমলাইনে দেখা গেল পিকনিকে মেতেছেন তারা। সাউদাম্পটনে পরিবারের সদস্যদের নিয়ে ছোটখাটো পিকনিকই করলেন বাংলাদেশ অধিনায়ক। যেখানে ছেলে-মেয়ে ও স্ত্রী এবং ছোট ভাইকে নিয়ে কাটল দারুণ সময়।

সুমনা হক সুমির ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা মঙ্গলবারের (২৫ জুন) ছবিতে দেখা যায়, সবুজ ঘাসের বুকে পিকনিকে মেতেছেন তারা। পুরো পরিবার নিয়ে আনন্দে মেতেছেন মাশরাফি।

তাদের সামনেই আছে নানা খাবার- জুস, স্যান্ডউইচ আর ফলমূল। দুই সন্তান ছাড়াও মাশরাফির সঙ্গে আছেন তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা।

আফগানিস্তানকে হারানোর পর এখন ফুরফুরে মেজাজে আছে গোটা দল। ২ জুলাই ভারত ম্যাচের আগে ৩০ জুন অনুশীলনে যোগ দেবেন ক্রিকেটাররা। বাংলাদেশের সামনে সেমিফাইনালের হাতছানি রয়েছে। এ জন্য ভারত-পাকিস্তান দুই দেশের সঙ্গেই বাংলাদেশকে জিততে হবে।