| ‘টাকা আর টাকা’ -

» ‘টাকা আর টাকা’

Published: 20. Sep. 2019 | Friday

ঢাকা: যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামীমের কার্যালয়ে শুধু টাকা আর টাকা। রাজধানীর নিকেতনে তার ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্সে নগদ দেড় কোটি টাকা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ছাড়া ২০০ কোটি টাকার একটি এফডিআর পাওয়া গেছে।
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম তার কার্যালয়ে অভিযান চালিয়ে এ টাকা উদ্ধার করেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছিল।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে রাজধানীর নিকেতনে শামিমের ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্সে র‌্যাবের একটি দল এসে তাদের তুলে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন জি কে বিল্ডার্সের কর্মচারী দিদারুল ইসলাম। জাগো নিউজকে তিনি জানান, ‘সিটি কর্পোরেশনের লোক বলে বাসায় ঢোকে র‌্যাব। পরে র‌্যাব পরিচয়ে তাদের তুলে নিয়ে যাওয়া হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করে র‌্যাব। এসব অস্ত্র লাইসেন্সকৃত কি-না তা যাচাই করা হবে বলে র‌্যাব জানিয়েছে।

তবে আটকের বিষয়টি নিশ্চিত করেনি র‌্যাব। এ বিষয়ে যোগাযোগ করা হলে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং) এএসপি মিজানুর রহমান বলেন, পরে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।