» আপনার গাড়িটি ধুয়ে দিতে চান সানি লিওন। কীভাবে?

Published: ১৬. জানু. ২০২০ | বৃহস্পতিবার

কখনও কি স্বপ্ন দেখেছিলেন আপনার গাড়িটি ধুয়ে দিচ্ছেন খোদ সানি লিওন। দেখেননি নিশ্চয়ই। কিন্তু এইবার এই স্বপ্নটিই সত্যি হতে পারে। সানি নিজেই যখন রাজি, তখন আর দেরি কেন?

চরিত্রের নাম লায়লা। একেবারেই মোহময়ী কায়দায় বিকিনি পরে সে গাড়ি ধুয়ে দেয়। ‘মস্তিজাদে’ ছবির এমনই এক দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল দুনিয়ায়।

ছবির প্রোমোশনে এবার অভিনব পন্থা নিলেন এই প্রাক্তন পর্ন-তারকা। একটি লাকি ড্র-য়ের কনটেস্ট ঘোষণা করলেন ‘নীল সুন্দরী’। প্রতিযোগিতায় জিততে পারলে একেবারে নিখরচায় বাড়ি বয়ে এসে আপনার গাড়িটি ধুয়ে যাবেন সানি।

তবে, তার জন্য আপনাকেও একটু পাঁপড় বেলতে হবে বই কী! যেমন, প্রথমে আপনার গাড়িটিকে একটা সুন্দর লোকেশনে নিয়ে যেতে হবে। তার পরে নিজেকে সানির কায়দায় গাড়িটিকে জল, সাবান শ্যাম্পু দিয়ে ধুয়ে ফেলতে হবে।

পুরো বিষয়ে এক বন্ধুকে দিয়ে ভিডিও করাতে হবে। ভিডিওটি @mastizaadefilm-এর ঠিকানা পাঠিয়ে দিতে হবে। ব্যস, এবার শুধু প্রতীক্ষার পালা।

আপনাদের পাঠানো ভিডিও-র মধ্যে থেকে সানি বেছে নেবেন ভাগ্যবান কয়েকজনকে। ছবির প্রচারে সানি নিজেই টুইট করে জানিয়েছেন এই প্রতিযোগিতার কথা। লিখেছেন, ‘‘লায়লা কি তরহা আপনি গাড়ি ধো কর ভিডিও ভেজো, এক উইনার কা সিক্কা হিলেগা, জিসকে গাড়ি ম্যায় ধোউঙ্গি।’’

close