» ৩০ সেকেন্ডে মাস্ক বানালেন সানি লিওনি

Published: ১৭. এপ্রি. ২০২০ | শুক্রবার

বিনোদন ডেস্ক :
করোনায় সুরক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে মাস্ক। কিন্তু চাহিদা বেশি থাকায় অনেক সময় বেশি পয়সা দিয়েও মিলছে না মাস্ক। তাই এখন নিজেদের মাস্ক নিজেরাই বানানোর পরামর্শ দিচ্ছেন অনেকে। আর যদি খুব দ্রুত কাজ চালানোর মতো মাস্ক তৈরি করে নিতে হয় তখন কী করবেন? নেটিজেনদের সে পথ দেখালেন সানি লিওনি। ইনস্টাগ্রাম হ্যান্ডলে পাঁচটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘যখন ৩০ সেকেন্ডে মাস্ক বানাতে হবে’। ছবিগুলিতে দেখা যাচ্ছে তিনি কখনও বাচ্চাদের ডায়াপারকে মাস্ক হিসেবে ব্যবহার করছেন আবার কখনও ওড়নার মতো কিছু দিয়ে মুখ ভাল করে ঢেকে নিয়েছেন। এগুলির সঙ্গে খেলার ছলে তাঁকে আবার স্পাইডারম্যানের মাস্ক পরতেও দেখা গিয়েছে।

পাঁচটি ছবিতে সানি নানান ভাবে মুখাবরণ ব্যবহার করেছেন। আর প্রতিটি ছবির জন্য তিনি আলাদা আলাদা পোশাক ব্যবহার করেছেন। সানির এই ডায়াপারে মুখ ঢেকে তোলা ছবিটি বেশ ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
সানির এই পোস্ট পাঁচ ঘণ্টাতেই প্রায় ছ’ লাখ লাইক পেয়েছে। সেই সঙ্গে অনেক কমেন্ট ও শেয়ার পেয়েছে। অনেকে নেটিজেনই তাঁর এমন বুদ্ধি ও মজাদার কাণ্ডকারখানার জন্য তারিফ করেছেন। তবে এই ধরনের মাস্ক করোনাভাইরাস সংক্রমণ আটকানোর ক্ষেত্রে কার্যকর কিনা তা জানা যায়নি।

close