Bijoysangbad | উমর আকমল মৃগীরোগী ক্রিকেটার! - Bijoysangbad

» উমর আকমল মৃগীরোগী ক্রিকেটার!

Published: ০১. মে. ২০২০ | শুক্রবার

ক্রীড়া ডেস্ক: ফিক্সিয়ের প্রস্তাব পেয়েও তা বোর্ড না জানানোর অপরাধে সম্প্রতি উমর আকমলকে তিন বছরের জন্য নির্বাসনে পাঠিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু এরই মধ্যে এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন পিসিবির সাবেক চেয়ারম্যান নাজম শেঠি। তিনি বলেন, মৃগীরোগে ভুগছেন উমর আকমল।

এক টিভি চ্যানেলে নাজম বলেন, আমাদের কাছে থাকা মেডিকেল রিপোর্টে নিশ্চিত করে বলা হয়েছিল যে, উমর মৃগীরোগে ভুগছিল। আমরা ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ডেকে পাঠিয়েছিলাম ওকে। যখন ওর সঙ্গে দেখা হল, তখন বললাম যে এটা সিরিয়াস সমস্যা। বিশ্রাম নিয়ে যথোপযুক্ত চিকিৎসা করানো দরকার ওর। কিন্তু উমর এটা মানতে রাজি ছিল না। যাই হোক, আমি দুই মাসের জন্য খেলতে দেইনি ওকে। তারপর আমরা ওর মেডিকেল রিপোর্ট নির্বাচকদের কাছে পাঠিয়ে দিয়েছিলাম। নির্বাচকদের কোর্টে বল ঠেলেছিলাম। কারণ, ওদের কাজে আমি হস্তক্ষেপ করতে চাইনি।”

উমর স্বার্থপর ক্রিকেট খেলতেন বলেও অভিযোগ করেছেন নাজম শেঠি। তিনি বলেছেন, ও শৃঙ্খলা মানত না একেবারেই। নিজের সহজাত প্রবণতা অনুসারে খেলত। বড্ড আত্মকেন্দ্রিক ছিল। দলের জন্য নয়, খেলত নিজের জন্য। সমস্ত ধরনের শৃঙ্খলার বাইরে ছিল ও। উমর চিরকালই সমস্ত ধরনের শৃঙ্খলার বাইরে ছিল। আর এই ধরনের নির্বাসন হওয়ারই কথা ছিল।