Bijoysangbad | আমাজনে বিদ্যার নতুন ছবি - Bijoysangbad

» আমাজনে বিদ্যার নতুন ছবি

Published: ১৫. মে. ২০২০ | শুক্রবার

অনলাইন ডেস্ক |
করোনাজনিত লকডাউন অনেকটা পাল্টে দিয়েছে সিনে ইন্ডাস্ট্রিকে। অনেক সিনেমা মুক্তি পিছিয়ে গেছে অনির্দিষ্টকাল, কিছু আবার অর্ধেক দৃশ্যায়নে আটকে আছে কিংবা কিছু কিছু প্রজেক্ট কখনো আলোর মুখ দেখবে না। আবার মুক্তি পেলেও বাজেট ফেরার কোনো গ্যারান্টিও নেই করোনা পরবর্তী কয়েক মাসে।

এমন সংকটকালে ওটিটি প্ল্যাটফর্মগুলো কিছু নির্মাতার জন্য সুখবর হয়ে এলো। মুক্তি না পাওয়া সিনেমা কিনে নিচ্ছে লাভজনক দামে।

আমাজন প্রাইম ভিডিও বৃহস্পতিবার সকালে ঘোষণা করে সুজিত সরকার পরিচালিত ‘গুলাবো সিতাবো’ ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ১২ জুন। প্রধান ভূমিকায় রয়েছেন আয়ুষ্মান খুরানা ও অমিতাভ বচ্চন। এবার শুক্রবার সকালে জানানো হলো, একই প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘শকুন্তলা দেবী’। তবে এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হয়নি।

অঙ্কের জিনিয়াস মানব কম্পিউটার হিসেবে পরিচিত শকুন্তলা দেবীর জীবনের উপর তৈরি এই বায়োপিকে নাম ভূমিকায় রয়েছেন বিদ্যা বালন।

অনু মেননের লেখায় ও পরিচালনায় এই ছবিতে বিদ্যা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সানিয়া মলহোত্রা, অমিত সাধ এবং যিশু সেনগুপ্তকে।

শকুন্তলা দেবীর চরিত্রের মতো করে নিজেকে তৈরি করার জন্য চার মাস সময় নিয়েছেন ‘মিশন মঙ্গল’ তারকা বিদ্যা। শকুন্তলার দক্ষতার নানান ক্ষেত্র কাজ চালানোর মতো করে শেখার চেষ্টা করেছেন তিনি।

গত এক মাসে একের পর এক সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির গুঞ্জন শোনা যাচ্ছিল বলিউডে। এই তালিকায় আছে অক্ষয় কুমার, সালমান খান ও রণবীর সিং-এর বড় বাজেটের ছবি। তবে সেই সব ছবি নয়, আপাতত বলিউডকে নতুন পথ দেখাচ্ছেন অমিতাভ বচ্চন ও বিদ্যা বালান। এখন দেখার বিষয় ওটিটি জায়ান্ট নেটফ্লিক্স এমন প্রতিযোগিতার মুখে পাল্টা কী জবাব দেয়।